রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

করোনায় হানিফ পরিবহনের প্রতিষ্ঠাতার মৃত্যু

করোনায় হানিফ পরিবহনের প্রতিষ্ঠাতার মৃত্যু

স্বদেশ ডেস্ক:

দেশের শীর্ষস্থানীয় পরিবহন কোম্পানি হানিফ পরিবহনের প্রতিষ্ঠাতা জয়নাল আবেদিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল বুধবার রাত পৌনে ৯টার দিকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জয়নাল আবেদিন গত ৬ নভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি কোভিড-১৯ পজিটিভ ছিলেন। অবস্থা খারাপ থাকায় তাকে আমাদের আইসিইউতে ভর্তি রাখা হয়েছিল।’

ঢাকার আমিনবাজারের বাসিন্দা জয়নাল আবেদিনের হাত দিয়েই গড়ে উঠেছিল হানিফ পরিবহন। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। ছোট ছেলে হানিফের নামে হানিফ পরিবহনের নামকরণ করা হয়। পরে হানিফ এন্টারপ্রাইজ নামে ব্যবসায়ী গ্রুপ গড়ে তোলেন জয়নাল আবেদিন ও তার ছেলেরা। হানিফ এন্টারপ্রাইজের চেয়ারম্যান ছিলেন তিনি।

হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশাররফ হোসেন জানান, জয়নাল আবেদিনের স্ত্রীও করোনাভাইরাস সংক্রমণ নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি আছেন। উনাকেও ভেন্টিলেশনে রাখা হয়েছে, অবস্থা ভালো না।

জয়নাল আবেদিনকে আমিনবাজারে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও জানান হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশাররফ হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877